1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ডিআইজি খুলনা রেঞ্জ মহোদয় কর্তৃক আরআরএফ, খুলনা পরিদর্শন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৯২ জন দেখেছেন

ইমানুর রহমান, খুলনা থেকে,

২৯ নভেম্বর, ২০২২ তারিখ  আরআরএফ, খুলনা পুলিশ লাইন্স পরিদর্শন করেন জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ মহোদয়।

ডিআইজি, খুলনা রেঞ্জ মহোদয় আরআরএফ, খুলনায় পৌঁছালে একটি সুসজ্জিত পুলিশ দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় আরআরএফ, খুলনার পক্ষ থেকে জনাব নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) আরআরএফ, খুলনা তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

 

কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) আরআরএফ, খুলনার সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় পুলিশের বিভিন্ন চ্যালেঞ্জ এবং করণীয় বর্জনীয়সহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় জনাব মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্), খুলনা রেঞ্জ, আরআরএফ, খুলনায় কর্মরত পুলিশ অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......